ওয়ানপ্লাস ব্যবহারকারীরাও পাবেন ফোর্টনাইটে ভাঙড়া বুগি ইমোট

ফোর্টনাইটে ভাঙড়া বুগি ইমোট 2

ফোর্টনাইটে ভাঙড়া বুগি ইমোট 1

এপিক গেমস স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে এপিক গেমস । ওয়ানপ্লাস ডিভাইসের জন্য একেবারে সীমিত সময়ের একটি এক্সক্লুসিভ ফোর্টনাইট ‘ভাঙ্গরা বুগি এমোট’ প্রবর্তন করা এপিক গেমস এবং ওয়ানপ্লাসের গাঁটছড়া বাঁধার প্রধান কারণ।

আরও পড়ুন : এবার আমেরিকাতে ব্যান হতে চলেছে টিকটক সহ একাধিক চিনা অ্যাপ

ওয়ানপ্লাস এপিক গেমসের সঙ্গে জুড়ে যাওয়ার কয়েক মাস পরেই স্মার্টফোনটির লেটেস্ট এইট সিরিজে 90fps গেমপ্লে আনতে ঘোষণাটি করা হয় । আপনার যদি ওয়ানপ্লাস 3 বা তার পরের ভার্সানের ওয়ানপ্লাসের স্মার্টফোন থাকে তবে আপনি অনায়াসেই ‘ভাংড়া বুগি ইমোট’ দাবি করতে পারেন ।

কি ভাবে পাবেন ভাংড়া বুগি ইমোট?

ইমোট দাবি করার প্রক্রিয়ার ক্ষেত্রে প্রথমে আপনার ওয়ানপ্লাস অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে । পরে ভেরিফিকেশনের জন্য আপনার ফোনের আইএমইআই নম্বর এবং পিসিবিএ নম্বরটি দিতে হবে । আপনার ডিভাইসটির আইএমআই নম্বর জানতে হলে, ডায়াল প্যাডে গিয়ে টাইপ করুন *#06#। আর পিসিবি নম্বর জানতে হলে, ডায়াল প্যাডে গিয়ে টাইপ করুন *#888#

আরও পড়ুন : উইন্ডোজ 10 এর জন্য চালু হল অ্যামাজন প্রাইম ভিডিও ডেস্কটপ অ্যাপ, জানুন বিস্তারিত

ওয়ানপ্লাসের মাইক্রোসাইটে এই দুটি নম্বর সাবমিট করতে হবে । ভেরিফিকেশন প্রক্রিয়াটি সফল হয়ে গেলে আপনি ইমেলের মাধ্যমে আপনার ইমোট কোডটি পেয়ে যাবেন । পরবর্তী পর্যায়ে আপনি আপনার ইমোটকে নেওয়ার জন্য ফোর্টনাইটের ওয়েবসাইটে কোডটি ব্যবহার করতে পারেন ।

তবে মনে রাখতে হবে যে প্রতিটি ডিভাইসের জন্য কেবলমাত্র একটি করে ইমোট কোড ধার্য করা হয়েছে । অর্থাৎ আপনি চাইলে আপনার ওয়ানপ্লাস ডিভাইস থেকে একাধিক কোড বের করতে পারবেন না ।

আরও পড়ুন : হোয়াটসঅ্যাপ নিয়ে এল ৫ টি নতুন ফিচারস

আরেক কথায় বলতে গেলে, আপনি বিভিন্ন ফোর্টনাইট অ্যাকাউন্টগুলির জন্য একাধিক ইমোটকে নেওয়ার জন্য একই ওয়ানপ্লাস ফোনটি ব্যবহার করতে পারবেন না ।

কি ভাবে দেখত পাবেন আপনার ইমোট ?

গেমস লবিতে “প্লে” বোতামের নীচে উপস্থিত “ইমোট” বোতামটিতে আলতো চাপ দিয়ে আপনার ভাঙ্গরা বুগি ইমোট দেখতে পাবেন । এরপর আপনি ডিসপ্লেতে ইমোট হুইল দেখতে পাবেন যা আপনার ইমোটকে প্রদর্শন করবে । ইমোটটি অ্যান্ড্রয়েড ফোর্টনাইটে সীমাবদ্ধ নয় ।

একবার আপনি ইমোট পেয়ে গেলে, যে কোনও প্ল্যাটফর্মেই ফর্টনাইট খেলার সময় এটি ব্যবহার করতে পারেন । ফোর্টনাইট প্লেস্টেশন 4, এক্সবক্স ওয়ান, নিন্টেন্ডো স্যুইচ, অ্যান্ড্রয়েড, আইওএস, উইন্ডোজ এবং ম্যাক অপারেটিং সিস্টেমেও উপলব্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here