ওয়ার্ক ফ্রম হোম কেমন লাগছে টলি অভিনেতাদের?

করোনার জন্য বন্ধ স্টুডিও শুটিং। ওয়ার্ক ফ্রম হোম করছেন অভিনেতা-অভিনেত্রীরা। বাড়ি বসে শুটিং করলেও মন ভালো নেই অভিনেতাদের। স্টুডিও পাড়াটা মিস করছেন সকলে। টেকনিশিয়ান ছাড়া যেন ফিকে লাগছে ধারাবাহিকগুলি।

ধারাবাহিকগুলি পর্দায় চালানোর জন্য ওয়ার্ক ফ্রম হোম একমাত্র পথ। বাড়ি থেকে শুটিং করার সময় শুটিং ফ্লোরে কোন অভিনেতা কি মিস করছে? কি বলছেন তারা?

Table of Contents

১. দেশের মাটিঃ

দেশের মাটি

বাড়িতে শুটিং করছেন দেশের মাটির নোয়া-কিয়ান। তারা শুটিং ফ্লোরে কি কি মিস করছেন জেনে নিন। নোয়া অর্থাৎ শ্রুতি দাস জানায় তিনি শুটিং ফ্লোরে লাঞ্চের আড্ডা সময় খুব মিস করছেন। গ্রীনরুমে বসে দুপুরের খাওয়ার মজাটাই আলাদা, অন্যদিকে কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত স্টুডিওতে কুকুরের বাচ্চাগুলিকে মিস করছেন। যদিও তারা গোটা টিম ভিডিও কলে একে অপরের সাথে যোগাযোগ রাখছেন।

২. খড়কুটোঃ

খড়কুটো

ধারাবাহিক খড়কুটোয় চলেছে টানটান উত্তেজনা। সৌজন্য ও গুনগুনের বিবাহ বিচ্ছেদ নিয়ে কৌতূহল দর্শকের মনে। কিন্তু এইদিকে বাড়িতে বসে শুটিং করতে একদম ভালো লাগছে না অভিনেতা সৌজন্য অর্থাৎ কৌশিক রায়ের। বেজায় মন খারাপ অভিনেতার। মেকাআপ রুমকে মিস করছেন তিনি। আবার কবে ফিরবে মেকআপ রুমে শুধু তার অপেক্ষায় সৌজন্য।

৩. কি করে বলব তোমায়ঃ

কি করে বলব তোমায়ঃ

জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত যিনি ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে রাধিকা নামেই পরিচিত। এই ধারাবাহিকের শুটিং হচ্ছে ঘরে বসে। কেমন লাগছে ওয়ার্ক ফ্রম হোম? অভিনেত্রী জানায়, ” আমার কাছে শুটিংতা কেমন ফিকে হয়ে যাচ্ছে। এককথায় প্রাণহীন। ভীষণ মিস করছি শুটিং ফ্লোর, গোটা টিমকে এবং অবশ্যই টেকশিয়ান দাদাদের”।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here