হরভজন সিং এর জন্মদিনে সুন্দর শুভেচ্ছা বার্তা পোস্ট করলেন তাঁর সতীর্থরা, দেখুন সেই পোস্ট

হরভজন সিং

হরভজন সিং

৩ রা জলাই ৪০ তম জন্মদিন পালন করলেন অফ অফ স্পিনার হরভজন সিং। ক্রিকেট জগত তাকে শুভেচ্ছা জানাতে ভোলেনি। প্রাক্তন ক্রিকেটার থেকে বর্তমান তাঁর সতীর্থ সকলেই নিজের টুইটার থেকে ইনস্টাগ্রাম সুন্দর শুভেচ্ছা বার্তা জানালেন এই  দিনে। ৪০ বছর বয়সে এই কিংবদন্তি স্পিনারকে শুভেচ্ছা জানিয়েছেন  ভারত অধিনায়ক বিরাট কোলহি  থেকে যুবরাজ সিং। দেখে নিন সেই পোস্ট-

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টুইটারে হরভজন সিং এর জন্মদিনে তাকে জানান -“তোমাকে জন্মদিনের শুভ কামনা ভজু পা @ হরভজন_সিংহ। ঈশ্বর তোমাকে সুস্বাস্থ্য ও সুখ দান করুন। সামনে একটি দুর্দান্ত বছর আছে”।

আরও পড়ুন । শকুন্তলা দেবীর বায়োপিক অ্যামাজন প্রাইমে প্রকাশ হতে চলেছে

হরভজন সিং এর সবচেয়ে প্রিয় বন্ধু যুবরাজ সিং। তিনি তাঁর সতীর্থের জন্মদিনে ইনস্টাগ্রামে একটি সুন্দর ভিডিও পোস্ট করেছেন এবং পোস্টে লিখেছেন -“এটা তোমার শুভ ৪০ বা ৪৭। এখানে আমরা আমরা যে সময়টা কাটিয়েছিল একে অপরের পিছনে লেগে, কখনও কখনও প্যান্টও। তুমি সব সময় প্রমান করেছ তুমিই রাজা। কোয়ারিন্টিনের পর পার্টি চাই ১০০%। দারুণ দিন কাটাএ, লভ ইউ পাজি।”

আরো পড়ুন। বলিউডে নেপোটিজমে করণ জোহরের পাশে সাইফ আলি খান

শিখর ধাওয়ান তাঁর ইনস্টাগ্রামে একটি সুন্দর ছবি পোস্ট করে লেখেন “হরভজন পাজি জন্মদিনের লাখ লাখ শুভেচ্ছা, এই সব কেটে গেলে চলো ব্যাট ও বল নিয়ে সেলিব্রেট করব”।

আরো পড়ুন। টিকটকের বিকল্প ভারতীয় অ্যাপ চিংগারি ডাউনলোড ১০ মিলিয়ন পেরিয়েছে

শ্রীসন্থ টুইটে জানান, “শুভ জন্মদিন  ভাজ্জিপা। প্রথম ভারতীয় যিনি টেস্টে হ্যাটট্রিক করেছিলেন।  ২০০১ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট ম্যাচে ৩২ উইকেট নিয়েছিলে।  ২০০৭ টি-২০ বিশ্বকাপ ও ২০১১ বিশ্বকাপ জয়ী দলের সদস্য। চারবার আইপিএল জিতেছে। প্রিয় মানুষ, অনেক বড় প্রেরণা। ৪০ শে আরও শক্তিশালী হও”।

আরো পড়ুন। রিলায়েন্স জিও’র তৈরি জিওমিট এখন ভারতে ব্যবহারকারীদের জন্য উপলব্ধ

সুরেশ রায়না তাঁর টুইটারে পোস্ট করেন “শুভ জন্মদিন @harbhajan_singh একজন সেরা ম্যাচজয়ী এবং একটি আশ্চর্যজনক মানব। তোমার সাথে তৈরি স্মৃতিগুলি অবিস্মরণীয়। আমার জন্য সর্বদা উপস্থিত থাকার জন্য এবং ক্রিকেটে তুমি যা কিছু দিয়েছ তার জন্য তোমাকে ধন্যবাদ। তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করুন।

পার্থিব প্যাটেল টুইটারে একটি ছবি পোস্ট করে লেখেন “শুভ জন্মদিন বড় ভাই, বছরটা ভালো কাটুক..পাশে থাকার জন্য ধন্যবাদ.. পরিবারের জন্য ভালবাসা।”

আরো পড়ুন। থ্রেডস অ্যাপের জন্য ইনস্টাগ্রাম নতুন ভয়েস নোট

মহম্মদ কাইফ টুইটে হরভজন সিংকে শুভেচ্ছা জানিয়েছেন, ভাজ্জির ৪০ হল! ভারতের সেরা ম্যাচ উইনারদের মধ্যে একজন। দু’বারের বিশ্বকাপজয়ী এবং ৭১১ উইকেটের মালিক। প্রথম তাঁকে দেখেছিলাম অনূর্ধ্ব-১৬ ম্যাচে পানাজিতে ১৯৯৬-এ তখনই তাঁকে বিশেষ মনে হয়েছিল। মাঠে আক্রমনাত্মক কিন্তু ইয়ারোন কা ইয়ার। জন্মদিনের অনেক শুভেচ্ছা হরভজন সিং।”

এছাড়াও শচীন তেন্ডুলকর থেকে আরও প্রাক্তন ক্রিকেটাররা জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়ে দিয়েছেন কিংবদন্তি  স্পিনার হরভজন সিংকে।

[“Source:- crickettimes.com“]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here