নিজের জন্মদিনের প্ল্যান শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

অভিনেত্রী স্বস্তিকা দত্ত

আজ (23 এপ্রিল) অভিনেত্রী স্বস্তিকা দত্তের শুভ জন্মদিন। নিজের বার্থডে প্ল্যান এবং মনের কথা প্রকাশ করলেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার ফ্যানেরা তার জন্মদিনে শুভেচ্ছা এবং উপহারে ভরিয়ে দিয়েছে।

বর্তমানে গায়ক শোভন গাঙ্গুলির সাথে সম্পর্কে রয়েছেন স্বস্তিকা দত্ত। কিছুদিন আগেই নিজের ভালোবাসার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নিজেরা। প্রেমের পর স্বস্তিকার প্রথম জন্মদিন, আর প্রেমিক সারপ্রাইজ দেবে না তা কি হয়? রাত ঠিক ১২ টায় স্বস্তিকার পছন্দের কেক এবং কাঠগোলাপের গাছ নিয়ে হাজির হন শোভন। কেক কাটার পর জন্মদিনে স্বস্তিকাকে প্রথম কেক খাওয়ালেন শোভন। তাদের সব আবেগঘন ছবি পোস্ট করেছেন শোভন এবং ক্যাপশনে লেখেন, “বয়েস হইয়া গেলো রে তোর, জন্মদিন মুবারক হো বাচ্চা”।

আজকের এই বিশেষ দিনটি কেমনভাবে সেলিব্রেট করবেন অভিনেত্রী? জানালেন অভিনেত্রী হওয়ার পর থেকে এই দিনটিতে তার পছন্দ শুটিং। স্বস্তিকা জানায়, “আমার জন্মদিনে ক্যামেরার সামনে থাকার চেয়ে কিছুই আমাকে খুশি করে না”।

আজকের দিনটি তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে পৌঁছেছেন অভিনেত্রী এবং তাড়াতাড়ি প্যাক আপ করে বাড়ি যাবেন।এবং কোভিডের জন্যও বাড়িতেই পরিবারের সঙ্গে কাটাবেন তিনি। অভিনেত্রী সন্ধ্যাবেলায় পরিবারের লোকজন তার জন্য কেক অর্ডার করেছেন এবং তার মা তার পছন্দের সব খাবার রান্না করছে এবং পায়েস রান্না করেছে। ৭.৫৫ মিনিটে কেক কাটবেন, কারণ ওই সময় তিনি জন্ম হন। তাই প্রত্যেক বছর বাবা ও মাকে নিয়ে কেক কাটেন।

Previous articleগুনগুনের ন্যাকামি আর একঘেয়ে অভিনয়ে বিরক্ত দর্শক
হাই, আমি সুদেষ্ণা জানা। আমার প্যাশন লেখালেখি করা। আমি একজন লেখিকা। মানুষকে এন্টারটেইনমেন্ট করতে পছন্দ করি। তাই বিনোদন সংক্রান্ত বিষয় লেখালেখি করতে বেশি পছন্দ। দর্শকদের এন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য বিশ্বের সমস্ত ধরণের বিনোদন নিউজ তাদের কাছে এগিয়ে দেওয়াই আমার কাজ। বিভিন্ন ধরণের বিনোদন পেতে আমাদের এই পেজে অনুসরণ করুন।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here