টুইটার শীঘ্রই গুগল অ্যাকাউন্টে সংযুক্ত হতে পারে

টুইটার

টুইটার গুগল অ্যাকাউন্টের মাধ্যমে আপনার অ্যাকাউন্টে সাইন ইন করার জন্য কাজ করছে। কয়েক বছর ধরে গুগল অ্যাপ্লিকেশনগুলির জন্য তাদের ব্যবহারকারীদের সাইন আপ করতে বা তাদের গুগল অ্যাকাউন্ট ছাড়া আর কিছু না দিয়ে লগইন করার জন্য একটি উপায় সরবরাহ করেছে, আপনার নাম এবং ইমেল ঠিকানা বা এমনকি পাসওয়ার্ড বাছাইয়ের মতো প্রাথমিক তথ্য পূরণ করার প্রয়োজনীয় পদক্ষেপটি সংরক্ষণ করে।

অ্যাপের তদন্তকারী জেন ওয়াং আবিষ্কার করেছেন যে টুইটার গুগল অ্যাকাউন্ট ইন্টিগ্রেশন সক্ষম করার সন্ধান করছে। সক্ষম হওয়া বৈশিষ্ট্যের স্ক্রিনশটে ওয়েবে টুইটারের সাইন-ইন পৃষ্ঠাতে “সাইন আপ,” “লগ ইন করুন” এবং একটি তৃতীয় বিকল্প, “গুগল দিয়ে চালিয়ে যান” দেখায়।

সম্ভবতঃ, এই বোতামটি আপনাকে একটি বিদ্যমান টুইটার অ্যাকাউন্টে আপনার গুগল অ্যাকাউন্ট সংযুক্ত করতে, আপনার গুগল অ্যাকাউন্টের বিশদ দিয়ে একটি নতুন টুইটার অ্যাকাউন্ট তৈরি করতে, বা যদি আপনি ইতিমধ্যে আপনার গুগল অ্যাকাউন্টের সাথে সম্পর্কিত থাকেন তবে আপনার টুইটার অ্যাকাউন্টে লগ ইন করতে আপনাকে অনুমতি দেবে।

টুইটার এই বৈশিষ্ট্যটি চালু করার আগে আমাদের সম্ভবত কয়েক সপ্তাহ বা কয়েক মাস অপেক্ষা করতে হবে। বিকল্পভাবে, টুইটার গুগল সাইন ইনটি আরম্ভ করার আগে এটি সংহত করার বিষয়ে তার মন পরিবর্তন করতে পারে।

গুগলের সাথে সাইন ইন করার মতো পরিষেবার মাধ্যমে সাইন ইন করার জন্য উত্থান-পতন রয়েছে। প্লাস দিকে, কেবল একটি পাসওয়ার্ড এবং আরও দ্রুত মনে রাখা দরকার এটি অবশ্যই বেশি সুবিধাজনক। তবে, যদি আপনার গুগল অ্যাকাউন্টটি কোনওভাবেই আপোস করা উচিত, তবে আক্রমণকারী আপনার টুইটার অ্যাকাউন্টে অ্যাক্সেস করতে পারে। অথবা, যদি আপনার অ্যাকাউন্টটি কখনও নিষিদ্ধ করা হয় তবে আপনি টুইটারে প্রবেশ পারবেন না।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here