ক্লাব দর্শন শেষে অবসর নেওয়ার প্রস্তাব দিয়েছেন সুমো রেসলার

ক্লাব দর্শন শেষে অবসর নেওয়ার প্রস্তাব দিয়েছেন সুমো রেসলার

ক্লাব দর্শন শেষে অবসর নেওয়ার প্রস্তাব দিয়েছেন সুমো রেসলার

কিমো নিউজ এজেন্সি বুধবার জানিয়েছে, গ্র্যান্ড সুমো টুর্নামেন্টে বারে গিয়ে কোভিড -১৯ বিধিনিষেধ ভঙ্গ করে অবসর নেওয়ার প্রস্তাব দিয়েছে সুমো রেসলার অবি মাসাটোরা।

আরো পড়ুন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে T20I সিরিজ পিছিয়ে দিল অস্ট্রেলিয়া

জাপান সুমো অ্যাসোসিয়েশন তার অবসর গ্রহণের চিঠিটি এখনও গ্রহণ করতে পারেনি তবে বৃহস্পতিবার একটি বোর্ড সভায় বিষয়টি নিয়ে আলোচনা হবে, কিয়োডো জানিয়েছে। জেএসএ এখনও রয়টার্সের কাছ থেকে মন্তব্য করার অনুরোধের জবাব দিতে পারেনি।

আরো পড়ুন। কাঁধে আঘাতের জন্য অস্ত্রোপচার করেছে চেলসির পেড্রো

প্রতিবেদনে বলা হয়, আসিরির আসল নাম কোসুক হোরিকিরি দুইবার হোস্টেস বারে গিয়েছিলেন এবং এই অনুষ্ঠানের সময় এবং একবার তিনি একবার টুর্নামেন্ট থেকে বেরিয়ে এসেছিলেন, রিপোর্টে বলা হয়েছে, তিনি কোভিড -১৯ এর জন্য নেতিবাচক পরীক্ষা করেছিলেন। ২৬ বছর বয়সী এই ব্যক্তিটি ২০১৬ সালে পেশাদার আত্মপ্রকাশ করেছেন এবং কমোসুবিতে সুমোর চতুর্থ সর্বোচ্চ র‌্যাঙ্কে পৌঁছেছেন।

আরো পড়ুন। ইংল্যান্ড-পাকিস্তান টেস্টের জন্য ফ্রন্ট ফুট নো-বল প্রযুক্তি ব্যবহার করবে আইসিসি

টেরুনোফুজি টোকিওর রায়োগোকু কোকুগিকান-এ অনুষ্ঠিত জুলাইয়ের টুর্নামেন্ট জিতেছিল, যা ভাইরাসের কারণে এক চতুর্থাংশ ধারণক্ষমতায় রাখা হয়েছে। মহামারীজনিত কারণে মেয়ের ইভেন্ট বাতিল হওয়ার পরে চার মাসে এটি প্রথম টুর্নামেন্ট হয়েছিল। মহামারী চলাকালীন প্রয়োজনীয় ভ্রমণ কমাতে টুর্নামেন্টটি নাগোয়াতে তার স্বাভাবিক অবস্থান থেকেও সরানো হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here