৫০ টি বেস্ট রাখি বন্ধন শুভেচ্ছা ম্যাসেজ । এসএমএস । কোটস

রাখি বন্ধনের শুভেচ্ছা (Rakhi Bandhan Wishes) 

ভাই ও বোনের সম্পর্ক খুব ইউনিক। তাদের সম্পর্ক ভালোবাসা, হাসি-মজা, খুনসুটিতে ভরা। এই সম্পর্ক হয়তো মুখে বর্ণনা করা যায় না। ভাইবোনের এই দুষ্ট মিষ্টি সম্পর্ক স্মৃতি মনে করার জন্য বছরে একটি  বিশেষ দিন পালন করা হয়। আর সেই দিনের নাম রাখা হয়েছে ‘রাখি বন্ধন’। রাখি বন্ধন উৎসবটি ভারতে খুব আড়ম্বরের সাথে পালিত হয়। এই দিনে ভালোবাসা ও সুরক্ষার প্রতীক হিসাবে বোনেরা তাদের ভাইদের হাতে রাখি বেঁধে দেয়। মজা, খুনসুটি, মিষ্টি মুখ, উপহারের পাশাপাশি চলে শুভেচ্ছা বিতরণ। আরও জানুন শুভ জন্মদিনের শুভেচ্ছাফ্রেন্ডশিপ ডে শুভেচ্ছা। 

২০২০ সালের রাখি বন্ধন উৎসব তো প্রায় দরজায় কড়া নাড়ছে। তাই আজকের নিবন্ধে ভাই ও বোনেদের জন্য রইল মিষ্টি রাখি বন্ধনের শুভেচ্ছা বার্তা।

আরও পড়ুন । বিবাহ বার্ষিকী ম্যাসেজ | শুভেচ্ছা | এসএমএস

রাখি বন্ধনের শুভেচ্ছা (Rakhi Bandhan Wishes) 

রাখি বন্ধনের শুভেচ্ছা (Rakhi Bandhan Wishes) 

শুভেচ্ছা ১

ভাইবোনের সম্পর্ক পৃথিবীর সেরা পবিত্র সম্পর্ক। ঈশ্বর সবাইকে এই সম্পর্ক হয়তো দেন না তবে যাদের দেন তারা ভাগ্যবান। ভাইবোন মানে শ্রদ্ধা, ভাইবোন মানে একটু খুনসুটি, ভাইবোন মানে হাজার অভিযোগ সত্ত্বে একে অপরের পাশে ভালোবেসে বেঁধে থাকা। তাই পৃথিবীর এই মিষ্টি মধুর সম্পর্কে জানাই শুভ রাখি বন্ধন শুভেচ্ছা। 

শুভেচ্ছা ২

প্রিয়তম বোন, সবার আগে তোমাকে জানাই শুভ রাখি বন্ধন। এই রাখি বন্ধনে আমি প্রতিশ্রুতি দিচ্ছি, আমি সবসময় তোমার পাশে থাকব, তুমি যখনই বিপদে পড়বে তখনই সর্বদা আমাকে খুঁজে পাবেন। শুভ রাখি বন্ধন!

শুভেচ্ছা ৩

তোমাকে রাখির একটি সুতো পাঠালাম যা আমাদের যা আমাদের হৃদয় ও জীবনকে আবদ্ধ করবে এবং আমাদের আত্মার বন্ধনকে আরও দৃঢ় করে। তোমাকে মিষ্টি রাখি বন্ধনের শুভেচ্ছা! 

রাখি বন্ধনের শুভেচ্ছা (Rakhi Bandhan Wishes) 

শুভেচ্ছা ৪

যখনই তোমার আমাকে দরকার হবে আমি সর্বদা সেখানে থাকব। তোমাকে প্রচুর ভালবাসা এবং শুভেচ্ছা পাঠালাম। শুভ রাখি বন্ধন! 

শুভেচ্ছা ৫

আমাদের মতামত এক নয়। আমরা সারাক্ষণ ঝামেলা হয়, আমরা তর্ক করি, তবে তোর প্রতি আমার ভালবাসা চিরন্তন। প্রত্যেক রাখি বন্ধনে আমাদের ভাই-বোনের সম্পর্ক অটুট থাকবে।শুভ রাখি বন্ধন মিষ্টি বোন! 

শুভেচ্ছা ৬

আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে পরস্পরের প্রতি আমাদের ভালবাসা বছরের পর বছর বাড়তে থাকে। শুভ রাখি বন্ধন!

শুভেচ্ছা ৭

তুমি আমার সেরা বন্ধু যে সবসময় আমার পক্ষে ছিল। আমি জানি যে যখনই আমার তোমার প্রয়োজন হবে, তুমি সর্বদা আমার জন্য থাকবে। সমস্ত ভালবাসা, যত্ন এবং সমর্থন জন্য তোমাকে ধন্যবাদ! শুভ রাখি বন্ধন!

রাখি বন্ধনের শুভেচ্ছা (Rakhi Bandhan Wishes) 

শুভেচ্ছা ৮

আমি সবসময় সবার উপর বিশ্বাস রেখেছি। তুমি আমাকে কোনোদিন বেঁধে রাখো নি, সমস্ত স্বাধীনতা দিয়েছ। তোমার মতো দাদা পেয়ে আমি ধন্য। শুভ রাখি বন্ধন দাদা!

শুভেচ্ছা ৯

রাখি বন্ধন উপলক্ষে আমি তোমাকে প্রতিশ্রুতি দিতে চাই, আমার বোন, যাই ঘটুক না কেন আমি সর্বদা তোমার পাশে দাঁড়াব। শুভ রাখি বন্ধন! 

শুভেচ্ছা ১০

রাখি উপলক্ষে আমি তোমাকে আমার ভালবাসা এবং শুভেচ্ছা জানাতে চাই। তুমি সবসময় আমার সেরা বন্ধু হয়েছে। শুভ রাখি বন্ধন! 

আরও পড়ুন । প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা এসএমএস, ম্যাসেজ, স্ট্যাটাস

 

বোন বা দিদির জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

বোন বা দিদির জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ম্যাসেজ ১

তোমাকে ছোট বোন হিসাবে উপহার দেওয়ার জন্য ঈশ্বরের কাছে ধন্যবাদ। এই রাখিতে আমি প্রতিশ্রুতি দিচ্ছি সেরা ভাই হব। তোমাকে অনেক ভালোবাসি। শুভ রাখি বন্ধন!

ম্যাসেজ ২

প্রিয় বোন, রাখি বন্ধনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। চলো আমরা আবার একই উৎসাহ ও উদ্দীপনা নিয়ে ভাইবোনের ভালোবাসার উৎসবটি উদযাপন করি।

ম্যাসেজ ৩

প্রিয় বোন, আমি জানি সারাবছর তুমি আমাকে সাহায্য করেছ আবার খুনসুটি আর তিরস্কার করেছ প্রচুর। তবে আমি জানি তুমি আমাকে খুব ভালোবাসো। আমি ভগবানের কাছে প্রার্থনা করব রাখি বন্ধনের মতো সারাজীবন আমাদের সম্পর্ক অটুট থাকে। শুভ রাখি বোন! 

ভাই ও দাদার জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ম্যাসেজ ৪

আমি খুব ভাগ্যবান যে আমার জীবনে তোমার মতো একটি দিদি আছে। যে মায়ের মতো আমাকে আগলে রাখে, ভুল পথে গেলে শাসন করে আবার স্নেহ ভালোবাসা দিয়ে আমার জীবন ভরিয়ে তোলে। আমাকে এতটা ভালোবাসার জন্য তোমাকে ধন্যবাদ। আমাদের ভালোবাসার বন্ধন যেন এইভাবে অটুট থাকে। শুভ রাখি বন্ধন আমার মিষ্টি দিদি! 

ম্যাসেজ ৫

বোন হল জীবনের সেরা উপহার। যাদের বোন বা দিদি আছে তারা খুব ভাগ্যবান হয়। ভগবান আমাকে তোমার মতো সুন্দর দেবদূত প্রেরণ করেছিলেন। শুভ রাখি বন্ধন! 

ম্যাসেজ ৬

বোন হলেন এমন একজন যে যত্ন নিতেও পারে এবং ভাগ করে নিতেও। আপনি কখনও বলেননি এমন জিনিসগুলি বোন বুঝতে পারে। সে আপনার ব্যথা বুঝতে পারে। আমি তোকে খুব ভালোবাসি বোন। হ্যাপি রাখি বন্ধন! 

বোন বা দিদির জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ম্যাসেজ ৭

তুমি আমার শুধু বোন নও, তুমি আমার বন্ধু। আমি কৃতজ্ঞ যে ভগবান তোমার মতো মিষ্টি বোনকে আমায় উপহার দিয়েছেন। প্রার্থনা করব তিনি তোমার সমস্ত আনন্দ ভরিয়ে দিক। সারাজীবন আমার পাশে থাকিস। শুভ রাখি বন্ধন প্রিয় বোন! 

ম্যাসেজ ৮

সময়ের সাথে সাথে আনাদের স্মৃতিগুলো স্লান হয়ে যেতে পারে তবে আমাদের ভালোবাসার বন্ধন আরও দৃঢ় হবে। শুভ রাখি বন্ধন উৎসব! 

ম্যাসেজ ৯

তুমি শুধু একজন আদর্শ দিদি নয়, একজন দায়িত্বশীল মেয়ে এবং উদার বন্ধু। শুভ রাখি বন্ধন!

ম্যাসেজ ১০

আজ রাখির শুভ উপলক্ষে আমি আশকরি, প্রত্যেক মুহূর্ত আমাদের ভালোবাসার বন্ধন আরও বৃদ্ধি পাবে। শুভ রাখি বন্ধন! 

 

আরও পড়ুন । ৫০ টি সেরা শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা


ভাই ও দাদার জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ভাই ও দাদার জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for brother) 

ম্যাসেজ ১

আমার জীবনে, অনেক লোক এসেছে এবং চলে গেছে। তবে তুমি, সেখানে সবসময় ছিল। জীবনের সমস্ত বাঁকানো রাস্তা দিয়ে আমায় সোজা রাস্তায় দাঁড় করিয়েছ। সারাজীবন এইভাবে আমার পাশে থেকে। শুভ রাখি বন্ধন দাদাভাই!

ম্যাসেজ ২

আমাদের মধ্যে দূরত্ব কোনও কিছু আটকাতে পারবে না। আমার রাখি সর্বদা সময়মতো পৌঁছে যাবে, আমার প্রেমময় ভাইয়ের হাতে বাঁধার জন্য। ভালোবাসা ভরা শুভেচ্ছার সাথে তোমার জীবন আলোকিত করতে ও আনন্দ এবং সুখে ভরিয়ে তুলতে। শুভ রাখি ভাই! 

ম্যাসেজ ৩

তোমার প্রতি আমার ভালবাসা অমূল্য, তোমার প্রতি আমার দোয়া সীমাহীন। প্রিয় ভাই, তুমি সর্বদা আমার পাশে থাকবে আমার বন্ধু, গাইড এবং একজন নায়ক হিসাবে। শুভ রাখি বন্ধন! 

ভাই ও দাদার জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ম্যাসেজ ৪

আমি যখন সমস্যায় পড়েছিলাম তখন তুমি আমাকে সাহায্য করেছ, আমি যখন ভীত হয়েছি তখন তখন তুমি আমাকে নিরাপদ বোধ করিয়েছ এবং অন্যান্য জিনিস করেছ যা আমাকে খুশি করতে পারে। সমস্ত জিনিসের জন্য ধন্যবাদ। শুভ রাখি বন্ধন! 

ম্যাসেজ ৫

ভাইরা রাস্তার আলোর মতো, তারা দূরত্বকে বেশি বড় করে না তবে তারা পথটি আলোকিত করে এবং পথ চলাকে সার্থক করুন। শুভ রাখি বন্ধন! 

ম্যাসেজ ৬

তুমি সেই ব্যক্তি যিনি আমার খারাপ সময়ে আমাকে ধরে রেখেছেন, তুমি সেই ব্যক্তি যিনি আমার সাথে আমার সুখে নেচে উথেছেন। আবার লড়াইও করেছেন। আমি সত্যিই তোমাকে খুব ভালোবাসি। ঈশ্বরের কাছে প্রার্থনা করব এই রাখির বন্ধন যেন আমাদের বন্ধন আরও মজবুত করে। শুভ রাখি বন্ধন দাদা!  

ভাই ও দাদার জন্য রাখি বন্ধন ম্যাসেজ ( Rakhi Bandhan massage for sister) 

ম্যাসেজ ৭

তোমার মতো দাদা থাকতে আমার কিছু ভাবার প্রয়োজন নেই, কারণ আপদে বিপদে সবসময় তুমি আমার পাশে থাকবে। শুভ রাখি বন্ধন! 

ম্যাসেজ ৮

আমার প্রিয দাদা, আমি জানি যে আমি তোমার সাথে অনেক লড়াই করেছি, কিন্তু আজ রাখি বন্ধনের শুভ উপলক্ষে আমি কেবল তোমাকে বলতে চাই যে তুমি আমার বিশ্ব, এবং তোমার বোন হওয়া আমার কাছে ভাগ্যের। রাখি বন্ধনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা!  

ম্যাসেজ ৯

তুই আমার বাবা মায়ের কাছ থেকে পাওয়া সেরা উপহার। তুই আমার জীবনে সবচেয়ে মূল্যবান। আমি তোকে খুব ভালোবাসি। ভগবানের কাছে প্রার্থনা করব তিনি আমার এই ছোট ভাইটির মঙ্গল করুন এবং সমস্ত খুশি ভরিয়ে দিক। শুভ রাখি বন্ধন ভাই!  

ম্যাসেজ ১০

আমার এই পৃথিবীতে সবচেয়ে প্রিয় এবং সবচেয়ে প্রিয়তম ভাই আছে। সেরা এক হওয়ার জন্য ধন্যবাদ। রাখি বন্ধনের আজ আশা করি আমাদের সম্পর্ক আরও শক্তিশালী হবে। শুভ রাখি বন্ধন! 

আরও পড়ুন । ৫০ টি সেরা ফ্রেন্ডশিপ ডে ‘র শুভেচ্ছা বার্তা

Back To Top


রাখি বন্ধন এসএমএস (Rakhi Bandhan SMS) 

রাখি বন্ধন এসএমএস (Rakhi Bandhan SMS) 

এসএমএস ১

প্রিয় বোনটির প্রতি আমার ভালবাসা প্রকাশ করা আমার পক্ষে খুব কঠিন। এই বিশেষ উপলক্ষে আমি বোনকে বলতে চাই যে  তুই আমার কাছে বিশ্ব। আমি তোকে প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি কখনই তোর পক্ষ ছেড়ে যাব না এবং যখনই তোর আমার প্রয়োজন হবে সর্বদা  তোর জন্য থাকব। এই বিশ্বের সেরা বোন হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ ভাইবোন দিবস! 

এসএমএস ২

প্রিয় বোন,  রাখি বন্ধনের দিন, তুমি আমার জন্য যা কিছু করেছ তার জন্য তোমাকে ধন্যবাদ জানাতে চাই। তুমি আমার হৃদয়ের উপহার এবং আমার আত্মার বন্ধু। জীবনকে এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ। শুভ রাখি উৎসব! 

এসএমএস ৩

বিশ্বের সেরা ভাইকে রাখি বন্ধনের শুভকামনা। ধন্যবাদ, আমাকে আমার স্বপ্নগুলি অনুসরণ করার স্বাধীনতা দেওয়ার জন্য। তুমি সেই ব্যক্তি যিনি আমার সমস্ত গোপনীয়তা গোপন করেন এবং আমাকে সবার চেয়ে বেশি ভালোবাসার জন্য। আমাকে শর্তহীনভাবে সমর্থন করার জন্য এবং আমাকে বিশ্বাস করার জন্য ধন্যবাদ। আপনার মতো ভাই পেয়ে আমি খুব ধন্য মনে করি

রাখি বন্ধন এসএমএস

এসএমএস ৪

প্রিয় বোন, আমি তোমাকে সর্বদা সবচেয়ে বেশি জ্বালাতন করব কারণ আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসি। তোমার চারপাশে থাকা সবসময় মজাদার এবং তোমাকে সাথে কোনও নিস্তেজ মুহুর্ত নেই। শুভ রাখি বন্ধন বোন এবং একটি জিনিস যা আমি তোমাকে কখনও বলিনি তা হ’ল – আমি সারা বিশ্বে অনুসন্ধান করতে পারি, তবে তোমার চেয়ে ভাল বোন আর কেউ হতে পারে না। তুমি আমার জীবনের রত্ন।

এসএমএস ৫

শুভ রাখি বন্ধন ভাই! আমি তোমাকে বলতে চাই যে আপনি যদি আমার জীবনের অংশ না হন তবে জীবনটি এত সুন্দর হত না। আপনি আমার জন্য খুব মূল্যবান। আমি তোমাকে ছাড়া বাঁচতে ভাবতে পারি না। আপনি আমার শক্তি, সমর্থন সিস্টেম এবং আমার ভালবাসা। Godশ্বর আপনাকে দীর্ঘ এবং সমৃদ্ধ জীবন দান করুন!

এসএমএস ৬

প্রতি প্রেমের সাথে আমাদের প্রেমের বন্ধন বাড়ুক! তুমি আমার জীবনে খুশি। রাখি বন্ধনে আমার প্রিয় ভাইকে শুভেচ্ছা জানাই। আমরা জীবনে বন্ধু হওয়ার জন্য ধন্যবাদ। শুভ রাখি বন্ধন! 

রাখি বন্ধন এসএমএস (Rakhi Bandhan SMS) 

এসএমএস ৭

তুমি বিশ্বব্যাপী একমাত্র ব্যক্তি, যার সাথে আমি আমার সমস্ত ভালো এবং খারাপ জিনিস ভাগ করে নেওয়ার জন্য দু’বারও ভাবিনি। আমি ঈশ্বরের কাছ থেকে অবিশ্বাস্য এক ভাইয়ের সাথে আশীর্বাদ পেয়েছি যে আমার জীবনে দু’জন ভূমিকা পালন করেন অর্থাৎ একজন ভাই ও বন্ধুর। জীবনে এত আনন্দ দেওয়ার জন্য ধন্যবাদ। শুভ রাখি উৎসব! 

এসএমএস ৮

তুমি আমাকে মায়ের মতো যত্ন কর এবং আমি তোমাকে শ্রদ্ধা এবং ভালোবাসি। আমাকে সর্বদা লাঞ্ছিত করা এবং আমাকে সমর্থন করার জন্য ধন্যবাদ। শুভ রাখি বন্ধন! 

এসএমএস ৯

তুমি আমার সাথে ছোট ছোট জিনিসগুলির জন্য লড়াই কর এবং আমাকে সবচেয়ে বেশি জ্বালাতন কর তবে, আমি জানি তুমি সেই ব্যক্তি যে আমাকেও সবচেয়ে বেশি ভালবাসেন। আর আজকের এই পবিত্র উৎসবে আমি তোমকে জানাতে চাই আমিও তোমাকে খুব ভালোবাসি। শুভ রাখি বন্ধন! 

এসএমএস ১০

সবচেয়ে দুর্দান্ত ভাই হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ রাখি ভাই! 

আরও পড়ুন । প্রেমিকাদের পাঠানোর জন্য ভ্যালেন্টাইন ডে বেস্ট ম্যাসেজ


রাখি বন্ধন কোটস (Rakhi Bandhan Quotes) 

রাখি বন্ধন কোটস (Rakhi Bandhan Quotes) 

কোটস ১

একটি ভাই ঈশ্বর আপনাকে দেওয়া একটি বন্ধু; বন্ধু হ’ল একটি ভাই আপনার হৃদয় আপনার জন্য বেছে নিয়েছিল। – প্রবাদ

কোটস ২

ভাই ও বোনেরা হাত ও পায়ের মতোই কাছাকাছি। – ভিয়েতনামী প্রবাদ

কোটস ৩

আমার ভাই সর্বদা আমার পক্ষে না থাকলেও তিনি সর্বদা আমার মনে থাকেন – অজানা

কোটস ৪

ভাইয়ের প্রতি ভালবাসার মতো আর কোনও ভালবাসা নেই। ভাইয়ের প্রেমের মতো আর কোনও প্রেম নেই। -আস্ট্রিড আলাউদা

কোটস ৫

আমাদের ভাই-বোনরা আমাদের ব্যক্তিগত গল্পের ভোর থেকে অনিবার্য সন্ধ্যা পর্যন্ত আমাদের সাথে রয়েছে। – সুসান স্কার্ফ মেরেল

কোটস ৬

দায়বদ্ধ, প্রাপ্তবয়স্ক এবং বোধগম্য হওয়া সর্বদা কঠিন। একজন বোন যার হৃদয় আপনার নিজের মতো তরুন থাকে তা কতই না ভাল।- পাম ব্রাউন

কোটস ৭

একটি বোন আপনার আয়না – এবং আপনার বিপরীত উভয়ই। – এলিজাবেথ ফিশেল

কোটস ৮

একজন ভাই-বোন হতে পারে নিজের পরিচয় রক্ষাকারী, একমাত্র ব্যক্তি যার নিজের নিখরচায় এবং আরও বেশি মৌলিক আত্মার চাবি রয়েছে। – মেরিয়ান স্যান্ডমায়ার 

কোটস ৯

আমাদের ভাইবোন, তারা তাদের সমস্ত পার্থক্যকে বিভ্রান্ত করার জন্য কেবল আমাদের সাথে সাদৃশ্যপূর্ণ এবং আমরা এটিকে যা বেছে নিতে পারি না কেন, আমরা তাদের সাথে আমাদের দীর্ঘ জীবন সম্পর্কযুক্ত। – সুসান স্কার্ফ মেরেল

কোটস ১০

একই পরিবারের একই রক্ত এবং একই অভ্যাসের সাথে তাদের ক্ষমতায় উপভোগের কিছু উপায় থাকে যা পরবর্তী কোনও সংযোগ সরবরাহ করতে পারে না। – জেন অস্টেন

আরও পড়ুন । সুপ্রভাতের শুভেচ্ছা বার্তা । ম্যাসেজ । এসএমএস


Rakhi Bandhan Image 

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan Image 


Rakhi Bandhan GIF

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

Rakhi Bandhan GIF

Happy Rakhi Bandhan

anigif

সচরাচর জিজ্ঞাস্য প্রশ্ন উত্তরঃ

Q. ২০২০ সালে রাখি বন্ধন উৎসব কবে? 

A. ২০২০ সালে রাখি বন্ধন উৎসব ৩ রা আগস্ট।

Q. রাখি বন্ধন উৎসব কি? 

A. রাখি বন্ধন উৎসব ভাই বোনের ভালোবাসার বন্ধনের একটি পবিত্র উৎসব। এইদিনে বোনেরা তাদের ভাইদের হাতে রাখি বেঁধে বন্ধন আরও দৃঢ় করে।

Q. রাখি বন্ধনের এই শুভেচ্ছা কীভাবে দেওয়া যাবে? 

A. আপনি এসএমএস, কার্ডে অথবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।

Q. বড় ভাইয়ের জন্য কি এই এসএমএসগুলি দেওয়া যাবে? 

A. হ্যাঁ, দেওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here