‘রাণী রাসমণি’র ১৫০০ পর্ব! সেলিব্রেশনে মাতল গোটা টিম

রাণী রাসমণিবহু বছর ধরে চলছে জি-বাংলার ‘রাণী রাসমণি’ ধারাবাহিক। প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকের পথ চলা। যার অন্যতম মধ্যমণি ছিল রানীমা চরিত্রে টলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দক্ষিণেশ্বর মন্দির প্রতিষ্ঠার গল্প নিয়ে ধারাবাহিক গল্প এগিয়ে গিয়েছে।

 

রানীমা মৃত্যুর পর দিতিপ্রিয়ার পর্ব শেষ হয়। রানী রাসমনির উত্তর পর্ব ধরে গল্প এগাচ্ছে। বর্তমানে ধারাবাহিকে রামকৃষ্ণ এবং সারদা মায়ের কাহিনী দেখতে পাচ্ছে দর্শক। রামকৃষ্ণ চরিত্রে রয়েছে সৌরভ সাহা এবং সারদা মায়ের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সন্দীপ্তা সেন।

দেখতে দেখতে ১৫০০ পর্ব এসে দাঁড়ালো ‘রাণী রাসমণি’ ধারাবাহিক। দেড়হাজার পর্ব উপলক্ষে সেলিব্রেশনে মাতল গোটা টিম। সৌরভ সাহা ও সন্দীপ্তা সেন সহ কলাকুশলী এবং নির্মাতারা কেক কেটে সেলিব্রেশন করলেন। চ্যানেলের অফিসিয়াল পেজের তরফ থেকে সেলিব্রেশনের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে  দেখা যাচ্ছে সন্দীপ্তা সেন এবং সৌরভ সাহা একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন। পাশাপাশি সারদা মায়ের নাকে কেকের ক্রিম লাগিয়ে দিতে দেখা যায় পর্দার গদাই ঠাকুরকে।

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় চলে যাওয়ার পর থেকে ধারাবাহিকের তেমন টিআরপি নেই। তবে দর্শক একইভাবে ভালোবাসা দিচ্ছেন। তাই দর্শকদের ধন্যবাদ জানিয়ে পাশে থাকার অনুরোধ জানিয়েছেন।

সুত্রঃ kolkatajournal . com/entertainment-news/bengali-serial/team-rani-rashomoni-celebrated-1500-episodes-together-11370

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here