শিবিরে কোভিড পজিটিভ পরীক্ষা করতে পাঁচজনের মধ্যে রয়েছে ভারতের হকি অধিনায়ক

শিবিরে কোভিড পজিটিভ পরীক্ষা করতে পাঁচজনের মধ্যে রয়েছে ভারতের হকি অধিনায়ক

শিবিরে কোভিড পজিটিভ পরীক্ষা করতে পাঁচজনের মধ্যে রয়েছে ভারতের হকি অধিনায়ক

ক্যাপ্টেন মনপ্রীত সিংহ পাঁচ জন ভারতীয় হকি খেলোয়াড় বেঙ্গালুরুতে দলের প্রশিক্ষণ বেসে কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং সংক্রামিত খেলোয়াড়ের সংখ্যা বাড়তে পারে বলে জানিয়েছে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (এসএআই)।

মনপ্রীত, সুরেন্দ্র কুমার, জসকরন সিং, বরুণ কুমার এবং কৃষ্ণ বি পাঠক এক মাসের বিরতি পরে প্রশিক্ষণ ঘাঁটিতে ফিরে এসে প্রথমে নেতিবাচক পরীক্ষা করেছিলেন। এসএআই শুক্রবার এক বিবৃতিতে জানিয়েছে, মনপ্রীত ও সুরেন্ডার কোভিড -১৯ উপসর্গ প্রদর্শিত হওয়ার পরে দ্বিতীয়বারের মতো দ্বিতীয়বারের মতো পরীক্ষা করা হয়েছিল।

আরো পড়ুন। খেলোয়াড়দের আইসিসির পুরস্কারের অর্থ না দেওয়ার বিষয়টি অস্বীকার করলো বাংলাদেশ বোর্ড

বিবৃতিতে বলা হয়েছে, “শত্রুতাবিরোধী অ্যাথলেটরা অন্যান্য ক্রীড়াবিদদের সাথে আলাপচারিতা করেনি যারা ইতিমধ্যে শিবিরে উপস্থিত ছিল … পরীক্ষার কয়েকটি ফলাফল এখনও অপেক্ষায় রয়েছে,” এতে বলা হয়েছে। খেলোয়াড়রা নিজের শহর থেকে বেঙ্গালুরুতে যাওয়ার সময় ভাইরাসে সংক্রামিত হতে পারে, এতে আরও বলা হয়েছে।

মনপ্রীত বলেছিলেন, “আমি খুব আনন্দিত যে তারা অ্যাথলেটদের টেস্টিং বাধ্যতামূলক করেছিল।” “সেই সক্রিয় পদক্ষেপটি সময়মতো সমস্যা চিহ্নিত করতে সহায়তা করেছিল। আমি ভাল করছি এবং খুব শিগগিরই সুস্থ হয়ে উঠার আশা করছি।”

আরো পড়ুন। কাঁধে আঘাতের জন্য অস্ত্রোপচার করেছে চেলসির পেড্রো

বিশ্বব্যাপী স্বাস্থ্য সঙ্কট ভারতে অ্যাথলিটদের প্রশিক্ষণ ব্যাহত করে চলেছে, এশিয়ার সবচেয়ে ক্ষতিগ্রস্থ দেশ যেখানে করোন ভাইরাসের ক্ষেত্রে ২ মিলিয়ন শীর্ষে রয়েছে। দেশের শুটিং ফেডারেশন তার অভিজাত শ্যুটারদের জন্য একটি শিবির ঘোষণা করেছে যা এই সপ্তাহে শুরু হয়েছিল দিল্লির উপকণ্ঠে।

শুক্রবার বিশ্ব চ্যাম্পিয়ন পুসরলা সিন্ধু সহ ভারতের আটজন অভিজাত ব্যাডমিন্টন খেলোয়াড় হায়দরাবাদে প্রশিক্ষণে ফিরে এসেছিলেন, তবে দিল্লির উপকণ্ঠে এই সপ্তাহে শুরু হওয়া শ্যুটারদের শিবিরটি বন্ধ করে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here