অবশেষে ১৫ই জুলাই থেকে ভারতীয়দের জন্য খোলা হচ্ছে মালদ্বীপ

মালদ্বীপ

ভারত মহাসাগরের দ্বীপ দেশ- মালদ্বীপ ভারতীয় পর্যটকদের স্বাগত জানাতে প্রস্তুত। যদি আপনার ভ্রমণ-ক্ষুধার্ত আত্মা মালদ্বীপে ভ্রমণের জন্য উদ্বিগ্ন এবং পুনর্জীবিত করতে আগ্রহী হয়, তবে আপনি ভাগ্যবান! মঙ্গলবার মালদ্বীপ ঘোষণা করেছে যে এটি ১৫ ই জুলাই থেকে দক্ষিণ এশিয়ার দেশগুলিতে সীমানা উন্মুক্ত করার জন্য প্রস্তুত রয়েছে।

রাষ্ট্রপতি ইব্রাহিম মোহাম্মদ সোলিহ সরকারের সিদ্ধান্তের ঘোষণা দিয়েছিলেন এবং যোগ করেছেন যে COVID-19 মহামারীজনিত কারণে এই সিদ্ধান্তটি জুলাই ১-১৫-এর মধ্যে পর্যায়ক্রমে পর্যালোচনা করা হবে।

মালদ্বীপ আগমনে একটি ভিসা দেয়। এই সংবাদটি ভারতীয়দের জন্য স্বস্তি দিয়েছে যেগুলি কর্মী ভিসা রাখে এবং বিদেশ ভ্রমণের জন্য অপেক্ষা করে। আপনি যদি ১৫ জুলাইয়ের পরে মালদ্বীপে ভ্রমণের পরিকল্পনা করছেন, তবে নেতিবাচক আরটি-পিসিআর পরীক্ষা নেওয়া বাধ্যতামূলক।

সমস্ত পর্যটকদের মালদ্বীপে প্রবেশের আগে COVID-19 এর জন্য পিসিআর পরীক্ষা করে রিপোর্ট নেগেটিভ হওয়া প্রয়োজন।

Previous articleদ্য কপিল শর্মা শো ছেড়ে দিচ্ছেন অর্চনা পুরাণ সিং?
Next articleত্বক, চুল ও স্বাস্থ্যের জন্য পেঁয়াজের উপকারিতা
হাই, আমার নাম মিতা সেন। একজন ব্লগ লেখিকা এবং ভ্রমণ প্রেমিক মানুষ। আমার শখ দেশের প্রতিটি প্রান্তে ভ্রমণ করা এবং বিভিন্ন বিষয়ে অভিজ্ঞতা অর্জন করা। ভারত এবং তার আশেপাশে ভ্রমণ করার সময় সেখানকার মানুষজন, স্থান, খাবার ও সংস্কৃতি বোঝার চেষ্টা করি। আমার কাছে জীবন অর্থ হল ভ্রমণ। বিভিন্ন ধরণের অ্যাডভেঞ্চারের সন্ধানে থাকি এবং এই সমস্ত সন্ধান মানুষের সঙ্গে শেয়ার করতে ভালোবাসি। ভারতে এবং তার আশেপাশে সমস্ত জায়গার সংস্কৃতি, স্থান, খাবার ও অ্যাডভেঞ্চারের খোঁজ জানতে আমাদের ট্র্যাভেল পেজের সঙ্গে যুক্ত থাকুন।

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here