ভারতে অ্যামাজন চাকরি ঘোষণা করেছে, রইল আবেদনের পদ্ধতি

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন

Source

ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন রবিবার ভারতে গ্রাহকসেবা বিভাগে প্রায় ২০,০০০ চাকরি ঘোষণা করেছে। অ্যামাজন বিশেষভাবে উল্লেখ করেছে যে কর্মচারীদের বাড়ি থেকে কাজ করার বিকল্প থাকবে। হায়দরাবাদ, পুনে, নয়দা, নোইডা, কলকাতা, জয়পুর, চন্ডীগড়, মঙ্গালোর, ইন্দোর, ভোপাল এবং লখনউ সহ ১১ টি ভারতীয় শহরে এই চাকরি পাওয়া যাবে।

আরও পড়ুন । স্নাপচ্যাট বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় নতুন এআর লেন্স চালু করছে

অ্যামাজন ই-কমার্স প্ল্যাটফর্ম এই চাকরির আবেদনের জন্য ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা দ্বাদশ শ্রেণী পাস হতে পারে।আবেদনকারীদের ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু বা কন্নড় সহ ভাষাতে দক্ষ হতে হবে। চাকরিগুলিতে মাসিক আয় প্রায় ১৫,০০০ থেকে ২০,০০০ টাকা দেওয়া হয়।  অস্থায়ী  ভাবে নিয়োগ করা হলে।

আরও পড়ুন । জিও,এয়ারটেল,ভোডাফোন 3 জিবি ডেটা সাথে আরও কিছু পরিকল্পনা

অক্ষয় প্রভু এক বিবৃতিতে জানান যে,  “আমরা ক্রমবর্ধমান গ্রাহকের চাহিদার প্রতিক্রিয়া হিসাবে গ্রাহক সেবা সংস্থায় নিয়োগের প্রয়োজনের ক্রমাগত মূল্যায়ন করছি। আমরা অনুমান করি যে ভারতীয় এবং বৈশ্বিক ছুটির মরসুম শুরু হওয়ার সাথে সাথে আগামী ছয় মাস ধরে গ্রাহক ট্র্যাফিক আরও বাড়বে,”

আরও পড়ুন ।  জিও, ভোডাফোন এবং এয়ারটেলের ২জিবি নতুন অফার

যারা যারা এই চাকরির জন্য আবেদন করতে চান তারা 1800-208-9900 নম্বরে কল করে পজিশনের জন্য আবেদন করতে পারেন। এছাড়াও আপনি [email protected] মেল করতে পারেন।

[“Source:- www.indiatoday.in“]

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here