৬ টি পদে সরকারি ব্যাংকের চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি

ভারত জুড়ে ব্যাংকিং চাকরি নিয়োগ চলচ্ছে। ব্যাংকের চাকরির শূন্যপদগুলিতে আগস্ট 2020 এ অনলাইনে আবেদন করুন। স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া, রিজার্ভ ব্যাংক অফ ইন্ডিয়া, আইবিপিএসের বিভিন্ন শূন্যপদে আবেদনের জন্য আজকের এই নিবন্ধটি চেক করুন।

এসবিআই নিয়োগ 2020

এসবিআই নিয়োগ 2020

স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিত্তিক অফিসার পদগুলির জন্য শূন্যপদের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনে আবেদনের জন্য তারা আবেদন জানিয়েছেন। আবেদনের শেষ তারিখ ১৬ ই আগস্ট ২০২০। মোট শূন্যপদ ৩৮৫০।

আবেদনের জন্য যোগ্যতাস্টেট ব্যাংক অফ ইন্ডিয়া অফিসার পদগুলির জন্য শূন্যপদের চাকরির জন্য আবেদনকারীকে যেকোনও বিভাগে স্নাতক স্তরে উত্তীর্ণ হতে হবে। প্রার্থীর বয়স হতে হবে ১.০৮.২০২০ অনুসারে ৩০ বছরের কম।

শূন্যপদের চাকরির স্থান– ৩৮৫০ টি শূন্যপদে পদগুলি হল গুজরাটে ৭৫০ শূন্যপদ টি, কর্ণাটকে ৭৫০ টি শূন্যপদ, মধ্যপ্রদেশে ২৯৬ টি শূন্যপদ, ছত্তিশগড়ে ১০৪ শূন্যপদ, তামিলনাড়ুতে ৫৫ শূন্যপদ, রাজস্থানে ৩০০ টি শূন্যপদ, মহারাষ্ট্র ৫১৭ শূন্যপদ এবং গোয়া ৩৩ টি শূন্যপদ।

How to apply প্রার্থীরা অনলাইনে অফিসিয়াল ওয়েবসাইটে অনলাইনে আবেদন করতে পারবেন কেবলমাত্র ২০২০ সালের ১৬ আগস্ট পর্যন্ত। আবেদন প্রার্থীর বৈধ এবং নম্বর থাকতে হবে।

Next Job

Prev1 of 6

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here